PARTNERS কি এবং কেন?


PARTNERS একটি অনলাইন মার্কেটপ্লেস , ক্লাসিফাইড ওয়েবসাইট এবং সোস্যাল বিজনেস কমিউনিটির মাধ্যমে সেবা প্রদান করে থাকে। PARTNERS বাংলাদেশের - প্রপার্টি, ভেহিকলস, ইলেট্রনিক্স, লাইফস্টাইল এবং জবস এই  ইন্ড্রাস্ট্রিকে কেন্দ্র করে তৈরি । 

PARTNERS তার ক্লাসিফাইড ওয়েবসাইট এবং এপ্স এ এই ৫টি ক্যাটাগরিতে সাজিয়েছে; এই ক্যাটাগরিগুলোকে অগনিত সাব-ক্যাটাগরির মাধ্যমে সাজানো হয়েছে। 

PARTNERS এ, আগ্রহী বিক্রেতারা সহজেই পন্য বিক্রয় এর জন্য ad-post এর মাধ্যমে পন্য উপস্থাপন করতে পারবেন এবং ক্রেতা সহজেই বিক্রেতার সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন । PARTNERS এ ৫টি ইন্ড্রাস্ট্রিতে সকল ক্রেতা এবং বিক্রেতার যোগাযোগ স্থাপনের মাধ্যমে সহজ ব্যবহারযোগ্য, নিরাপদ, বিশ্বস্ত এবং আধুনিক একটি মার্কেটপ্লেস উপস্থাপন করেছে। PARTNERS প্লাটফর্মটি ক্লাসিফাইড বিজ্ঞাপনের মাধ্যমে নতুন গ্রাহকদের কাছে পৌঁছানো হয় এবং পার্টনারস এর মার্কেটপ্লেসটি বিটুবি, বিটুসি এবং বিটুবিটুসি এই ৩টি রোলে কাজ করে।

PARTNERS বুস্ট বা প্রমোশন

PARTNERS এ বুস্ট বা প্রমোশনের মাধ্যমে বিক্রেতা তার পন্যকে অধিক ক্রেতার কাছে পৌঁছতে পারবে এবং ক্রেতা বা ব্যবহাকারীরা প্রমোশন ফিল্টারিং অপশনের মাধ্যমে পছন্দের পন্যটি খুঁজে নিতে পারবে। PARTNERS এ, বুস্টের বিভিন্ন অপশনের মাধ্যমে পন্যের প্রমোশনের অতিরিক্ত সুবিধা আছে। বিক্রেতা তার পন্যগুলোকে ক্রেতার নিকট কম সময়ে আরো সুস্পষ্ট ভাবে উপস্থাপন এবং পন্যের প্রচার করতে পারবেন PARTNERS এর add-post এর বুস্টের মাধ্যমে।

PARTNERS এর সোস্যাল মিডিয়া কি?

PARTNERS এর সোস্যাল মিডিয়া হচ্ছে Executive Partner B2B2C (এক্সিকিউটিভ পার্টনার-বিটুবিটুসি) এবং City Partner B2B2B (সিটি পার্টনার-বিটুবিটুবি) এই দুটি রোল এর মধ্যে কমিউনিটি তৈরী করার মাধ্যম।

নতুন ক্যারিয়ার ও উদ্যোক্তা তৈরি

PARTNERS এ ৫ টি ইন্ড্রাস্ট্রিতে কাজ করতে আগ্রহীরা উদ্যোক্তা হবার এবং ক্যারিয়ার গঠন করার সঠিক সম্ভাবনা রয়েছে, PARTNERS এর Executive Partner (এক্সিকিউটিভ পার্টনার) এবং City Partner (সিটি পার্টনার) হওয়ার মাধ্যমে। PARTNERS এ সমগ্র বাংলাদেশ থেকে Executive Partner (এক্সিকিউটিভ পার্টনার) এবং City Partner (সিটি পার্টনার) হিসেবে কাজ করার সুযোগ রয়েছে । Executive Partner (এক্সিকিউটিভ পার্টনার) রোল এর কাজ করার নিয়ম-নীতি এবং City Partner (সিটি পার্টনার) রোল এর কাজ করার নিয়ম-নীতি ওয়েবসাইটের ফুটার স্যকশনে Executive Partner (এক্সিকিউটিভ পার্টনার) এবং City Partner (সিটি পার্টনার) এ দেয়া আছে।

PARTNERS মেম্বারশিপ

PARTNERS মার্কেটপ্লসের মেম্বারশিপের মাধ্যমে, বিক্রেতা তার পন্য এবং ব্যবসাকে অনলাইনে সম্প্রসারিত করতে পারে। PARTNERS মার্কেটপ্লেস এ এই ইন্ড্রাস্ট্রির ব্যবসাকে সহজ করতে মেম্বারশিপ সার্ভিস রয়েছে, যা ব্যবসায়ীদের ব্যবসাকে সহজ করতে সাহায্য করবে। সকল মেম্বারদের জন্য, PARTNERS এ একটি বিজনেস প্রোফাইল এবং URL তৈরি করে দেয় যার মাধ্যমে অনলাইনে ব্যবসায়ীরা তার সকল পন্যকে সহজে উপস্থাপন এবং প্রমোশন করতে পারেন। ক্রেতা বা ব্যবহারীরা মেম্বারশিপ ফিল্টারিং অপশনের মাধ্যমে কম সময়ে পছন্দের পন্যটি খুঁজে নিতে পারবে। PARTNERS এ ৪ ধরনের মেম্বারশিপ রয়েছে, যা ব্যবসায়ীরা তাদের ব্যবসা বা প্রতিষ্ঠানকে ক্রেতার নিকট চিহ্নিত করবে এবং বিশ্বস্ততা স্থাপন করে।

যোগাযোগ স্থাপন এবং উন্নয়ন

PARTNERS এই মার্কেটপ্লেস নিশ্চিত করে, সকল ব্যবহারকারীদের একটি প্লাটফর্ম, নিরাপদ এবং সহজ সমাধান।